এ বছরই বাজবে বিয়ের সানাই! গাঁটছড়া বাঁধছেন রণবীর-দীপিকা?

এ বছরই বাজবে বিয়ের সানাই! গাঁটছড়া বাঁধছেন রণবীর-দীপিকা?
এ বছরই বাজবে বিয়ের সানাই! গাঁটছড়া বাঁধছেন রণবীর-দীপিকা?

অনেকদিন ধরেই চলছে জল্পনা। খবর এখনও নিশ্চিত না হলেও সেই জল্পনা ফের উসকে গেল শনিবার। কী, না রণবীর-দীপিকার চার হাত সত্যিই এক হতে চলেছে। তাও আবার চলতি বছরই। সব ঠিকঠাক থাকলে এ বছরের সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন বলিউডের সুপারস্টার জুটি। অর্থাৎ রিলের পর রিয়েল লাইফেও অটুট হতে চলেছে তাঁদের গাঁটছড়া।

তবে জল্পনা যতই তুঙ্গে উঠুক, সরাসরি কখনও নিজেদের সম্পর্কে কথা বলেননি রণবীর বা দীপিকা। অবশ্য প্রকাশ্যে একে-অন্যের হাত ধরতেও দ্বিধা করেননি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এবার নাকি সত্যিই বিয়েটা সেরে ফেলতে চলেছেন বলিউডের বাজিরাও-মস্তানি। আগেই শোনা গিয়েছিল, বিরুষ্কার পথেই হাঁটতে পারেন তাঁরা। মানে ফ্যানদের ভিড়ের আড়ালে ডেস্টিনেশন ওয়েডিং-ই করতে চলেছে এই সেলিব্রিটি জুটি। কিন্তু কোথায়? শোনা যাচ্ছে, দীপিকা ও রণবীর দু’জনেরই সমুদ্র সৈকত বেশ পছন্দের। তাই বিচ ওয়েডিংয়ের দিকে ঝুঁকতে পারেন যুগল। দীপিকার জন্মদিনও নাকি দুজনে একসঙ্গে সমুদ্র সৈকতেই কাটিয়েছিলেন। গার্লফ্রেন্ডকে দামী উপহারও দিয়েছিলেন বলিউডের খিলজি। কিন্তু তাঁরা কিছুতেই নিজেদের বিয়ের কথা প্রকাশ্যে বলতে রাজি নন। আসলে তাঁরা ভালই জানেন, এ খবর চাউর হতেই কৌতূহলীদের প্রশ্নের লাইন পড়বে। আর কোনওভাবেই সে সব এড়ানো যাবে না। তাই হয়তো ছাদনাতলায় যাওয়ার আগে পর্যন্ত বিরাট-অনুষ্কার মতোই পুরো বিষয়টা গোপন রাখতে চাইছেন।

তবে রণবীর-দীপিকার পরিবারের মধ্যে সম্পর্ক বেশ ভালই। ‘পদ্মাবতী’ মুক্তি পাওয়ার পর দুই পরিবারের মধ্যে বিয়ের দিনক্ষণ নিয়ে আলোচনাও নাকি হয়ে গিয়েছে। রণবীরের পরিবার যেমন দীপিকাকে পছন্দ করে, তেমনই দীপিকার পরিবারও মেয়ের এই মনের মানুষটিকে ভালভাবেই মেনে নিয়েছে। আর দু’দিকেই নাকি প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। পরিবার-বন্ধু ও আত্মীয়দের নিয়েই সাধারণভাবে বিয়েটা সারতে চান দীপ-বীর। তারপর দু’টি বড় রিসেপশনের আয়োজন হবে। একটি অবশ্যই মুম্বইতে। অন্যটি দীপিকার নিজের শহর বেঙ্গালুরুতে। তবে এ জল্পনা ঠিক কতটা সত্যি, তা জানার জন্য আর কয়েকটা মাস অপেক্ষা করতেই হবে দীপিকা-রণবীরের অনুগামীদের।

 

তথ্যসূত্র: সংবাদপ্রতিদিন

(Visited 52 times, 1 visits today)
Share :
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Be the First to Comment!

Notify of
avatar